মাস্ক পরিধান না করে বিয়ে খেতে আসায় জরিমানা করল ১৬ জনকে নির্বাহী ম্যাজিস্ট্রেট

মাস্ক পরিধান না করে বিয়ে খেতে আসায় জরিমানা করল ১৬ জনকে নির্বাহী ম্যাজিস্ট্রেট

 মাস্ক পরিধান না করে বিয়ে খেতে আসায় জরিমানা করল ১৬ জনকে নির্বাহী ম্যাজিস্ট্রেট

ইলন মাস্ক,elon musk,elon musk net worth,justine musk,musk,nevada alexan,elon musk quotes,elon musk twitter,musk deer,elon musk tesla,	elon musk tesla,elon musk tesla,kimbal musk.
১৬ জনকে জরিমানা করল জেলা ম্যাজিস্ট্রেট


চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত মাস্ক পরিধানের বিষয়টি বাস্তবায়ন করার জন্য চট্টগ্রামের বিভিন্ন বিভিন্ন ক্লাবে অভিযান পরিচালনা করেন। গত শুক্রবার ৪ ডিসেম্বর এই অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ১৬ জনকে জরিমানা করেন।ঐ ১৬ জন ছিলেন বিয়ের দাওয়াত খেতে যাওয়া মানুষ। তারা বেপরোয়াভাবে মাস্ক ছাড়া চলাফেরা করার জন্য তাদেরকে জরিমানা করা হয়। 



গত শুক্রবার অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলী হাসান,তার নেতৃত্বে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয় তার মধ্যে থেকে বেশ কয়েকটি উল্লেখযোগ্য স্থান হল,হার্টস অফ চিটাগংয়ে,মেঘনা কমিউনিটি, অনন্ত বিলাস,রাজবাড়ী কমিউনিটি সেন্টার,ওয়েডিং পার্ক কমিউনিটি সেন্টার,রঙ্গম কমিউনিটি সেন্টার,প্রিয়া কমিউনিটি সেন্টার,রীমা কমিউনিটি সেন্টার,কাজির দেউড়ীতে অবস্থিত ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার ইত্যাদি জায়গায় অভিযান পরিচালনা করা হয়।বর্তমানে মহামারি আবার নতুন রূপে বেড়ে যাওয়ায় সরকারের নির্দেশনা অনুযায়ী সকল মানুষকে মাস্ক নিয়ে চলফেরা করার নির্দেশ দেওয়া হয়েছে। যদি কেউ তা অমান্য করে তাহলে থাকে জরিমানা করার,ও আইন করা হয়েছে। 


মোহাম্মদ আলী হাসান সাংবাদিকদের বলেন বর্তমান সময়ে  লোকের সমাগম বেশি থাকে কমিউনিটি সেন্টার গুলোতে এবং এই কমিউনিটি সেন্টার গুলো যদি আমরা অভিযান পরিচালনা করি সকলকে জরিমানা করে তাহলে অবশ্যই মানুষ সরকারি নীতিমালা অনুযায়ী চলাফেরা করবে।এটি বাস্তবায়ন করার উদ্দেশ্য আমরা এই জায়গায় গুলাতে যায়।তাঁদের মোট ১৬ জনকে তিন হাজার একশত টাকা জরিমানা করা হয়েছে।তিনি আরো বলেন আজ শুধু আমরা বাহিরে অভিযান টা পরিচালনা করছি ভেতরে ঢুকি নাই। 


ভবিষ্যতে আমরা  কমিউনিটি সেন্টার গুলোতে অভিযান পরিচালনা করব এখন আপাতত তাদেরকে নির্দেশনা দেওয়া হয়েছে। যদি তারা মানুষকে মাস্ক পরিধান করাতে ব্যর্থ হয় তাহলে আমরা প্রতিষ্টানের মালিককে জরিমানা করব।সকলকে আইন মেনে চলতে হবে আইনকে শ্রদ্ধা করতে হবে।সুস্থ জীবন সুস্থ জাতি উপহার দিতে পারবে।


 অন্যদিকে পতেঙ্গায় ঘুরতে আসা ১১৭ জন কে আটার হাজার ছয়শত টাকা জরিমানা করেন জেলা প্রশাসনের ৫ নির্বাহরী ম্যাজিস্ট্রেট।এই অভিযানটি পরিচালনা করা হয় শুক্রবার বিকাল তিনটার দিকে।জনগণকে সুস্থ রাখতে দেশের উন্নয়ন যাতে রুখে না দাঁড়ায় সেই দিকে লক্ষ্য রেখে জেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। 


শুক্রবার বিকাল তিনটা থেকে পতেঙ্গায় অভিযান পরিচালনা করা পাঁচ নির্বাহী ম্যাজিস্ট্রেট হলেন এসএম আলমগীর, মিজানুর রহমান, আশরাফুল আলম, উমর ফারুক ও গালিব চৌধুরী।

Post a Comment

নবীনতর পূর্বতন