Ipl 2020 :অবিশ্বাস্য জয় পেল পাঞ্জাব, হায়দরাবাদের বিপক্ষে

 অবিশ্বাস্য জয় পেল পাঞ্জাব হায়দরাবাদের বিপক্ষে 

Ipl 2020 :অবিশ্বাস্য জয় পেল পাঞ্জাব, হায়দরাবাদের বিপক্ষে, Ipl 2020,আইপিএল ২০২০,ipl 2020 live,bd news,bd news24 live,ctg news,bangla news,Chattogram news,Ipl 2020,job news,cricket live,প্রথম আলো,চট্টগ্রাম নিউজ
আইপএল ২০২০
 

গত শনিবার হায়দরাবাদকে ১২ রানে হারিয়েছে পাঞ্জাব।ম্যাচটিতে শুধু মাত্র ১২৬ নিয়ে জয় পেল পাঞ্জাব।আগের মতই অবিশ্বাস্য ম্যাচে জয় পেল প্রীতি জিনতার দল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।জয়ের খুব টান টান অবস্থানে গিয়েও পারল না হায়দরাবাদ।পাঞ্জাবের খেলা মানেই সব সময় উত্তেজনা।কিছু দিন আগের ম্যাচে দুইবার সুপার ওভারে রেমাঞ্চ দেখিয়েছে তারা।


জয়ের মূখ থেকে ছিটকে পড়ল হায়দরাবাদ,৩ উইকের বিনিয়ম ১০০ রান করে ফেলেছিল।ম্যাচটা তখন মনে হয়েছিল জয় টা শুধু সময়ের অপেক্ষায়।কিন্তু পাঞ্জাব এর তারকা খেলোয়াড়রা ম্যাচের মোড় পরিবর্তন করে দিল।শুধু মাত্র ১৪ রানে ৭ উইকেট পেলে দিয়ে অবিশ্বাস্য জয় নিয়ে নিল রাহুলের দল।


পাঞ্জাব ম্যাচের প্রথমে ব্যাট করে ১২৬ রান করে ৭ উইকেটে।তাদের দলের পক্ষে সবচেয়ে বেশি রান অর্জন করেন নিকোলাস পুরান(৩২)।২২ রান আসে ক্রিস গেলর ব্যাট থেকে।অধিনায়ক লোকেশ রাহুল ব্যাট থেকে আসে ২৭ রান।দলের অন্য সকল খেলোয়াড় কিছু অর্জন করতে পারে নাই।


এইবার হায়দরাবাদ ব্যাটের বর্ণনা,তাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো  শুরু থেকেই ভাল জুটি করেছিল।তাদের দুইজন ব্যাট থেকে ৫৬ রান আসে।৩৫ রান করে আউট হয় ওয়ার্নার এবং ১৯ রানে ফেরেন বেয়ারস্টো।ওপেনার দুই উইকেট যাওয়ার পর চতুর্থ উইকেটে দলটি করেন ১০০ রান।তাদের জয় হাতের মুঠোয় ছিল কিন্তু পাঞ্জাব খেলার মোড় পরিবর্তন করে দিল হঠাৎ।পাঞ্জাব মাত্র চার রানের মধ্যে ছয় উইকেট কেড়ে নেয় তাদের থেকে।এর পর হায়দরাবাদ ১৪ রানের মধ্যে শেষ উইকেট হারিয়ে পেলে।শেষ পর্যন্ত ম্যাচটি হাত ছাড়া হয় ওয়ার্নারের দল।


পাঞ্জাব বোলিং ভাল করেছে সবাই,লেগস্পিনার রবি বিষ্ণুই মাত্র ১৩ রান দেন ৪ ওভারে,আর চিনিয়ে নেয় একটা উইকেট।৩ উইকেট নেন ক্রিস জর্ডান এবং রান দেন ১৭।শেষ ওভারে চিনিয়ে নেয় তাদের থেকে ৩ উইকেটে ২৩ রান দিয়ে আরশদ্বীপ।

 

পাঞ্জাব ১০ পয়েন্ট নিয়ে ১১ ম্যাচে টেবিলে পঞ্চম স্থানে আছে।অন্যদিকে চার নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে।

Post a Comment

Previous Post Next Post