র‍্যাব ডিজি বলেন,মেজর সিনহার মামলা নিয়ে আমাদের ভাল অগ্রগতি রয়েছে। Bangla Newspaper.info

 র‍্যাব ডিজি বলেন,মেজর সিনহার মামলা নিয়ে আমাদের ভাল অগ্রগতি রয়েছে।

র‍্যাব ডিজি,মেজর সিনহা,কক্সবাজার টেকনাফ থানার,bd news,news24 live,bangla news,ctg news,bangla newspaper,চট্টগ্রাম নিউজ,প্রথম আলো,bd news update
মেজর সিনহা হত্যা মামলা


শুক্রবার(২৩) অক্টোবর রাজধানীর রমনা কালী মন্দিরে দূর্গাপূজা উপলক্ষে মন্দির পরিদর্শন শেষে র‍্যাবের ডিজি মহাপরিচালক  আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান,অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার তদন্তে ইতিবাচক অগ্রগতি রয়েছে।খুব তারাতাড়ি আমরা হয়ত এর একটা সমাধান বের করতে পারব।অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তি জোরদার করতে পারব।তদন্তের স্বার্থে বেশি কিছু বলা ঠিক হবে এখনি। 



সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় তদন্ত করে বেরিয়ে আসে বিভিন্ন অপরাধী। এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।ঈদুল আজহার আগের রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্ট পুলিশের গুলিতে নিহত হয় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা।র‌্যাবের তদন্তে এই ঘটনায় কক্সবাজার টেকনাফ থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী এবং টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমারসহ মোট ১৪ জনের বিরুদ্ধে মামলা হয়।


র‍্যাবের মহাপরিচালক ডিজি আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের বলেন,এই উৎসবে ধর্ম বর্ণ সকল কিছু ভেদ করে অনেক জনেই সুন্দর মুখর পরিবেশে ঘুরতে আসেন।এবং বাংলাদেশর সকল মুসলিম,হিন্দু,খ্রিস্টান,বৌদ্ধ,উপজাতি যে যেখানে রয়েছে সবাই তাদের নিজ নিজ ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে থাকি।শুধু হিন্দু ধর্মালবম্বী নয় এই দুর্গাপূজায় অনেক জনেই আনন্দ করতে আসেন।এই উৎসবমুখর পরিবেশে সবাই বিশেষ করে দূর্গাপূজা পালন করে থাকি।


র‌্যাবের ডিজি আরো বলেন,এবার রমনা কালী মন্দির দুর্গাপূজা উৎসব উদযাপন কমিটি একটি বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। তারা মহামারী করোনা ভাইরাস কথা মাথায় রেখে,এক লাখ মাস্ক বিতরণ করছে সুরক্ষার জন্য।‘বৈশ্বিক মহামারি করোনার কারণে এবার অনেক পরিবর্তন এসেছে দেশের সকল সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে। এরপরও আমরা অনেক কিছু উদযাপন করেছি। এর আগে আশুরা উদযাপিত হয়েছে। এখন বিয়ের বা সামাজিক অনুষ্ঠানও সীমিত পরিসরে চলছে। এখন চলছে দুর্গাপূজা। 


Post a Comment

Previous Post Next Post